রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

মৌলভীবাজারে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি-২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

অলি আহমদ মাহিন, মৌলভীবাজার প্রতিনিধি ,কিশোরকণ্ঠ পাঠক ফোরাম মৌলভীবাজার শহর শাখার উদ্যোগে আয়োজিত ‘কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৯টা ৪৫ মিনিটে কিশোরকণ্ঠ পাঠক ফোরাম মৌলভীবাজার শহর শাখার আয়োজনে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

কিশোরকণ্ঠ পাঠক ফোরাম মৌলভীবাজার শহর শাখা চেয়ারম্যান মো. জিল্লুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরকণ্ঠ ফাউন্ডেশনের সাবেক চেয়ারম্যান পরিকল্পনাবিদ সিরাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরকণ্ঠ ফাউন্ডেশনের কেন্দ্রীয় পৃষ্ঠপোষক নুরুল ইসলাম।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার সরকারি কলেজের সাবেক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ফয়েজ আহমেদ, কিশোরকণ্ঠ পাঠক ফোরাম মৌলভীবাজার জেলা শাখার চেয়ারম্যান হাফেজ আলম হোসাইন, কিশোরকণ্ঠ পাঠক ফোরাম মৌলভীবাজার শহর শাখা ভাইস চেয়ারম্যান তারেক আজিজ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সিরাজুল ইসলাম বলেন, নৈতিক ও আধুনিক শিক্ষার সমন্বয় ছাড়া শুধু মেধাবী বা মেধা দিয়ে সুস্থ জাতি গঠন করা সম্ভব নয়। দেশের বর্তমান পরিস্থিতিতে মেধাবী শিক্ষার্থীদের সঠিক পথ নির্দেশনা প্রধানের মাধ্যমে একটি সৎ, দক্ষ, দুর্নীতিমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য কাজ করে যাচ্ছে কিশোরকণ্ঠ পাঠক ফোরাম।

উল্লেখ্য, ২০২৩ কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থী সংখ্যা প্রায় ২০০০ জন। তার মধ্যে থেকে তিনটি ক্যাটাগরিতে ১০৩ জনকে পুরস্কৃত করা হয়েছে। ট্যালেন্টপুলে ২১ জন। সাধারণ গ্রেডে ২১ জন এবং বিশেষ গ্রেড ৬১ জন।

প্রথম পুরস্কার ল্যাপটপ পেয়েছেন দি ফ্লাওয়ার্স কেজি এন্ড হাই স্কুলের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী, মরিয়ম ফারহাত।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিভিন্ন স্কুলের শিক্ষক, পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীরা ও অভিভাবক বৃন্দ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.